নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান

রিলায়েন্স ফিন্যান্সের এএমডি হলেন ইসলামী ব্যাংকের তাহের আহম্মেদ

রিলায়েন্স ফিন্যান্স লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে সম্প্রতি যোগদান করেছেন তাহের আহম্মেদ। তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে দীর্ঘ ৩৬ বছর কর্মরত ছিলেন এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং অভ্যন্তরীণ নিরীক্ষা ও কমপ্লায়েন্স উইং প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

তিনি ১৯৮৪ সালে প্রবেশনারি অফিসার হিসেবে ইসলামী ব্যাংকে যোগদান করেন। সুদীর্ঘ পেশাজীবনে তিনি ইসলামী ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখা ব্যবস্থাপক হিসেবে আশুগঞ্জ, ফেনী, ফার্মগেট শাখার দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি ইসলামী ব্যাংকের অভ্যন্তরীণ নিরীক্ষা ও কমপপ্লায়েন্স উইং, অ্যাসেট ম্যানেজমেন্ট বিভাগ এবং ব্রাঞ্চ কন্ট্রোল বিভাগে প্রধান হিসেবে এবং রংপুর জোনের জোন প্রধান হিসেবে অত্যন্ত সততা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যানে বিএসসি (অনার্স) ও প্রথম শ্রেণীতে এমএসসি পাস করেন। সুদীর্ঘ কর্মজীবনে তিনি দেশে ও বিদেশে অসংখ্য ট্রেনিং ও সেমিনারে অংশগ্রহণ করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button