ব্যাংক নির্বাহী

মধুমতি ব্যাংকের ডিএমডি ও সিবিও হলেন কামরুল হাসান খান

মধুমতি ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ও প্রধান ব্যবসায়িক কর্মকর্তা (সিবিও) পদে গতকাল যোগদান করেছেন কামরুল হাসান খান। মধুমতি ব্যাংকে যোগদানের আগে তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের এসইভিপি এবং হোলসেল ব্যাংকিং বিভাগের প্রধান ছিলেন। এছাড়াও তিনি প্রাইম ব্যাংক, এইচএসবিসি ব্যাংকে কাজ করেছেন।

কামরুল হাসান খানের ব্যাংকিং সেক্টরে দীর্ঘ ২২ বছরের অভিজ্ঞতা রয়েছে। তিনি ইস্টার্ন ব্যাংক লিমিটেডের প্রবেশনারি অফিসার হিসেবে তার ব্যাংকিং কর্মজীবন শুরু করেন। ট্রেড সার্ভিসেস, ব্যাংকিং বিজনেস রিস্ট্রাকচারিং, করপোরেট ও কমার্শিয়াল ব্যাংকিং, কোর ব্যাংকিং সফটওয়্যার ইমপ্লিমেন্টেশন এবং সামগ্রিক ব্যাংকিং অপারেশনসহ বিভিন্ন বিষয়ে তার পেশাগত দক্ষতা রয়েছে।

আরও দেখুন:
 বিভিন্ন ব্যাংকের নির্বাহী

কামরুল হাসান খান ইন্ডিয়ার পুনে বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (ইলেকট্রনিক্স), বিআইবিএম থেকে এমবিএম এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button