ব্যাংক নির্বাহী

অগ্রণী ব্যাংকের ডিএমডি হলেন শামিম উদ্দিন আহমেদ

অগ্রণী ব্যাংকের ডিএমডি হলেন শামিম উদ্দিন আহমেদ- উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেলেন অগ্রণী ব্যাংক পিএলসির মহাব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদ। গত ৯ এপ্রিল ২০২৪ অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি প্রদান করা হয়।

শামিম উদ্দিন আহমেদ ১৯৯৩ সালে অগ্রণী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করে কর্মজীবন শুরু করেন। তিনি অগ্রণী ব্যাংকের বিভিন্ন শাখা ও কর্পোরেট শাখা প্রধান, প্রধান কার্যালয়ে বিভাগীয় প্রধান, বিভিন্ন সার্কেলের সার্কেল প্রধান হিসেবে সততা, দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

শামিম উদ্দিন আহমেদ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করেন। তিনি ব্যাংকিং বিষয়ে সেমিনার ও কর্মশালায় অংশ নিতে নেপাল, সংযুক্ত আরব আমিরাত (দুবাই), সিঙ্গাপুর, থাইল্যান্ডসহ বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণ করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button