ব্যাংকিং প্রফেশনাল এক্সাম

৯৩তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষার আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি

দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) এর ৯৩তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষার আবেদন গ্রহণ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আইবিবিএল পরিচালক স্বাক্ষরিত উক্ত বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট ডিপ্লোমা পরীক্ষার্থীদের জন্য জানানো যাচ্ছে যে, ৯৩তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষার Online এ ফরম Submission এর সময় সীমা ইতোমধ্যে ১৫-০১-২০২২ তারিখ পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

উক্ত সময়ের মধ্যে যে সমস্ত পরীক্ষার্থী Online এ ফরম Submission করতে পারবেন না, তাঁরা আগামী ১৬-০১-২০২২ তারিখে ম্যানুয়ালী আবেদন করতে পারবেন।

আরও দেখুন:
◾ আইবিবি ব্যাংকিং ডিপ্লোমা

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

সংশ্লিষ্টদের প্রয়োজনে টেলিফোন নং- ৫৫১১২৮৫৭-৬০; ইমেইল: [email protected] এর মাধ্যমে আইবিবি অফিসে যোগাযোগ করার জন্য পরামর্শ দেয়া হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button