ব্যাংক নির্বাহী

এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হলেন মইদুল ইসলাম

এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হলেন মইদুল ইসলাম- এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন মো. মইদুল ইসলাম। এই পদোন্নতির পূর্বে তিনি একই ব্যাংকের অতিরিক্ত উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আর্থনীতি বিভাগ থেকে কৃতিত্বের সাথে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর তিনি ১৯৯২ সালে প্রবেশনারি অফিসার হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এ কর্মজীবন শুরু করেন।

পরবর্তীতে ২০০১ সালে এক্সিম ব্যাংকে সিনিয়র প্রিন্সিপাল অফিসার হিসেবে যোগদান করেন এবং পর্যায়ক্রমে ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখার ব্যবস্থাপক ও আঞ্চলিক ব্যবস্থাপক হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

শরিয়াভিত্তিক বিনিয়োগ ব্যবস্থাপনায় বিশেষজ্ঞ মইদুল ইসলাম সেরা ব্যবস্থাপক হিসেবে ব্যাংকের পরিচালনা পর্ষদ কর্তৃক সম্মাননা ও স্বর্ণপদক লাভ করেছেন। তিনি আই বি বি থেকে ব্যাংকিং ডিপ্লোমা সম্পন্ন করে প্রতিষ্ঠানের সহযোগী সদস্য হয়েছেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এছাড়া তিনি বিভিন্ন বিদেশি ব্যাংক কর্তৃক আয়োজিত উচ্চতর বিশেষ প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণের উদ্দেশ্যে ভারত, ভূটান, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, সৌদি আরব, তুরস্ক, যুক্তরাজ্য ও কানাডা ভ্রমণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button