ব্যাংক নির্বাহী

ব্র্যাক ব্যাংকের ডিএমডি হলেন শেখ মোহাম্মদ আশফাক

ব্র্যাক ব্যাংকের ডিএমডি হলেন শেখ মোহাম্মদ আশফাক- ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) পদে পদোন্নতি পেয়েছেন ব্যাংকটির হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক। তার এই পদোন্নতি ১ এপ্রিল ২০২৪ থেকে কার্যকর হয়েছে।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ব্র্যাক ব্যাংক। বিজ্ঞপ্তিতে বলা হয়, আশফাক ১৮৭টি ব্রাঞ্চ এবং ৪০টি সাব-ব্রাঞ্চের সমন্বয়ে গড়ে ওঠা ব্র্যাক ব্যাংকের বিস্তৃত ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের নেতৃত্বে রয়েছেন। এছাড়া তিনি প্রিমিয়াম ব্যাংকিং, ব্রাঞ্চ কর্পোরেট ও গভর্নমেন্ট রিলেশন্স সেগমেন্টের দায়িত্বে আছেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক সম্প্রসারণে প্রধান ভূমিকা পালন করার পাশাপাশি তিনি চ্যালেঞ্জিং সময়ে ডিপোজিট বৃদ্ধিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।
তিনি ব্র্যাক ব্যাংকে গড়ে ওঠা একজন প্রতিভাবান কর্মকর্তা। শেখ মোহাম্মদ আশফাক ২০০৬ সালে ব্র্যাক ব্যাংকের সঙ্গে যাত্রা শুরু করেন। ব্রাঞ্চ, কর্পোরেট এবং রিটেইল ব্যাংকিংয়ে তার ব্যাপক অভিজ্ঞতা ব্যাংকে কৌশলগত পরিকল্পনা প্রণয়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে এমবিএ ডিগ্রিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করা আশফাকের রয়েছে এমআইটি স্লোন স্কুল অব ম্যানেজমেন্ট থেকে প্রফেশনাল ট্রেনিংও। জিএবিভি সদস্য দেশগুলো থেকে লিডারশিপ ট্রেনিং গ্রহণের পাশাপাশি তিনি জিএবিভি অ্যালামনি হিসেবে বৈশ্বিক বিভিন্ন ইভেন্টে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। যার ফলে, তিনি ব্র্যাক ব্যাংকের মূলধারার চ্যানেলগুলোকে গ্লোবাল স্ট্যান্ডার্ডে সফলতার সাথে নেতৃত্ব দিয়েছেন।

তার পদোন্নতি সম্পর্কে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, ব্যাংকে আশফাকের অতীত রেকর্ড তার নিবেদিত উদ্যোগ ও অর্জনের প্রতিচ্ছবি। আমরা বিশ্বাস করি, ডিএমডি হিসেবে তিনি ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বিজনেসকে এক নতুন উচ্চতায় নিয়ে যাবেন এবং ব্যাংককে মার্কেট লিডারে পরিণত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button