ব্যাংক নির্বাহী

আক্কাচ উদ্দিন মোল্লা শাহ্জালাল ব্যাংক নির্বাহী কমিটির চেয়ারম্যান

আক্কাচ উদ্দিন মোল্লা শাহ্জালাল ব্যাংক নির্বাহী কমিটির চেয়ারম্যান- শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৭৩তম সভায় সর্বসম্মতিক্রমে আক্কাচ উদ্দিন মোল্লা ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন। একই সভায় ফকির আখতারুজ্জামান নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন।

আক্কাচ উদ্দিন মোল্লা শিক্ষা জীবন শেষে তৈরি পোশাক শিল্প রফতানি বাণিজ্যে নিজেকে নিয়োজিত করেন। তিনি রাসেল স্পিনিং মিলস্ লিমিটেড, পিএনআর ইন্ডাস্ট্রিজ লিমিটেড, একরাম সোয়েটারস লিমিটেড, তানিয়া কটন মিলস লিমিটেড, নুরুল ইসলাম স্পিনিং মিলস লিমিটেড, গুডম্যান ফার্মাসিউটিক্যালস লিমিটেড, তফাজ ড্রেসেস লিমিটেড এবং আলালপুর এগ্রো অ্যান্ড ফিশারিজ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। তাছাড়া তিনি রাসেল গার্মেন্টস, রাসেল অ্যাপারেলস এবং রাসেল ওয়াশিং প্লান্টের স্বত্বাধিকারী।

আরও দেখুন:
তিনটির বেশি ‘উৎসাহ বোনাস’ পাবেন না সরকারি ব্যাংকাররা

তিনি ওসমানিয়া মাদ্রাসা ও ওসমানিয়া মেমোরিয়াল হাসপাতালের প্রতিষ্ঠাতা। আক্কাচ উদ্দিন মোল্লা দীর্ঘদিন ধরে বিভিন্ন ব্যবসায়ী ও সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত। বর্তমানে তিনি বিজিএমইএ ও বিটিএমইএর সদস্য। পাশাপাশি তিনি নারায়ণগঞ্জ ক্লাবেরও একজন সদস্য।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

অন্যদিকে ফকির আখতারুজ্জামান ফকির নিটওয়্যারস লিমিটেড, ফকির ইকো নিটওয়্যারস লিমিটেড, এফকেএল স্পিনিং লিমিটেড এবং জামান এগ্রো ফিশারিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। দেশের জাতীয় অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি বেশ কয়েকবার জাতীয় রফতানি ট্রফি (গোল্ড, সিলভার) অর্জন করেন এবং সিআইপি মনোনীত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button