ব্যাংকিং প্রফেশনাল এক্সাম (AIBB)ব্যাংকিং প্রফেশনাল এক্সাম (JAIBB)

৯৮তম ব্যাংকিং প্রফেশনাল পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধির বিজ্ঞপ্তি

৯৮তম ব্যাংকিং প্রফেশনাল পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধির বিজ্ঞপ্তি- দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) ৯৮তম ব্যাংকিং প্রফেশনাল পরীক্ষার Online এ ফরম Submission এর সময় বর্ধিতকরণ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি রোববার (২৫ মার্চ, ২০২৪) প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন- এখানে

আইবিবি মহাসচিব স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- যে সকল পরীক্ষার্থীরা ৯৮তম ব্যাংকিং প্রফেশনাল পরীক্ষার Online এ (https://online.ibb.org.bd) ফরম Submission করতে পারেন নাই তারা আগামী ২৮ মার্চ, ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। উক্ত সময়ের পর আর কোনো আবেদন গ্রহণ করা হবে না।

আরও দেখুন:
◾ আইবিবি ব্যাংকিং প্রফেশনাল এক্সাম

এছাড়া যে সমস্ত পরীক্ষার্থীরা Online এ ফরম Submission করেছেন কিন্তু পরীক্ষার ফি পরিশোধ করেননি তাদেরকেও ০২ এপ্রিল, ২০২৪ তারিখের মধ্যে পরীক্ষার ফি পরিশোধ করার জন্য পরামর্শ দেওয়া হলো। পরীক্ষার ফি পরিশোধ না করা হলে তাদের অনুকূলে প্রবেশ পত্র ইস্যু করা হবে না।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button