ব্যাংক নির্বাহী

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের পুনর্নিযুক্ত এমডি তারিক মোর্শেদ

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে তারিক মোর্শেদকে আরও তিন বছরের জন্য পুনর্নিযুক্ত করা হয়েছে।

এর আগে জনাব মোর্শেদ ২০২০ সালের এপ্রিল মাসে ব্যাংকের এমডি এবং সিইওর দায়িত্ব গ্রহণ করেন। তার মেয়াদে কর্পোরেট ব্যাংকিং ছাড়াও বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক এসএমই, সিএমএসএমই এবং মাইক্রো-ক্রেডিটকে কেন্দ্র করে একটি শীর্ষস্থানীয় ঋণদাতা প্রতিষ্ঠান হিসাবে প্রতিষ্ঠা পেয়েছে।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকে যোগদানের আগে তারিক মোর্শেদ আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট কোম্পানি লিমিটেডের (বিডি ফাইন্যান্স) এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ছিলেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

তিনি বিডি ফাইন্যান্সে যোগদানের আগে সোস্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। তিনি এসআইবিএলের প্রিন্সিপাল শাখাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখায় ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। তারিক মোর্শেদ প্রতিষ্ঠালগ্ন থেকেই এসআইবিএলে কাজ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button