ব্যাংক নির্বাহী

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ডিএমডি হলেন মোস্তফা হোসেন

বিশিষ্ট ব্যাংকার মোস্তফা হোসেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি)। তিনি ২৬ জুন ব্যাংকে যোগদান করেছেন।

মোস্তফা হোসেন ১৯৯৪ সালে এবি ব্যাংকে তার ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। দীর্ঘ ২৯ বছরেরও বেশি সময় যাবৎ ব্যাংকিং পেশায় রয়েছেন যার মধ্যে তিনি ১৬ বছর বিভিন্ন শাখার শাখা ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন।

আরও দেখুন:
◾ ইউসিবির নতুন ডিএমডি হলেন ফারুক আহমেদ

শাহ্জালাল ইসলামী ব্যাংকে যোগদানের পূর্বে মোস্তফা হোসেন ঢাকা ব্যাংক লিমিটেডের গুলশান শাখায় সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং শাখা প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ঢাকা ব্যাংকের উত্তরা শাখা ও মহাখালী শাখার ব্যাবস্থাপক হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

বর্ণাঢ্য কর্মময় জীবনে মোস্তফা হোসেনের ব্যবসায়িক উন্নয়ন এবং শাখা ব্যাংকিং এ সুদীর্ঘ বাস্তব অভিজ্ঞতা রয়েছে। এছাড়াও পেশাগত জীবনে তিনি কর্পোরেট ফাইন্যান্স, আরএমজি ফাইন্যান্স, এসএমই ফাইন্যান্স এবং বৈদেশিক বাণিজ্যসহ ব্যাংকিং’র গুরুত্বপূর্ণ ক্ষেত্রে দক্ষতার সঙ্গে কাজ করেছেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং-এ স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি দেশে ও দেশের বাহিরে অনুষ্ঠিত বিভিন্ন গুরুত্বপূর্ণ পেশাগত প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন এবং দক্ষ পারফরম্যান্সের জন্য বিভিন্ন পুরস্কার পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button