ব্যাংক নির্বাহী

ন্যাশনাল ব্যাংকের ডিএমডি হলেন ইমরান আহমেদ

ন্যাশনাল ব্যাংকের ডিএমডি হলেন ইমরান আহমেদ- ন্যাশনাল ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদান করেছেন ইমরান আহমেদ। ২৬ বছরের কর্মজীবনে তিনি ফাইন্যান্স ও ইনফরমেশন টেকনোলজি বিভাগে বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করেছেন।

এর আগে তিনি সোনালী ব্যাংকে জেনারেল ম্যানেজার ও চিফ অডিট অফিসার, এনআরবি ব্যাংক লিমিটেডে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চিফ অপারেটিং এবং ব্যাংক এশিয়া লিমিটেডে চিফ ফাইন্যান্সিয়াল অফিসার পদে কাজ করেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

এছাড়া তিনি ঢাকা ব্যাংক লিমিটেডের ফাইন্যান্স ও অ্যাকাউন্টস বিভাগের গুরুত্বপূর্ণ পদে কাজ করেছেন। তিনি ১৯৯৮ সালে এশিয়ান ভেজিটেবল রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টারে (এভিআরডিসি) একজন অ্যাকাউট্যান্ট হিসেবে তার কর্মজীবনের সূচনা করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button