ব্যাংকিং প্রফেশনাল এক্সাম

জেএআইবিবি এবং এআইবিবি-এর বই প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি

সাম্প্রতিক সময়ে দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) তাদের প্রকাশিত বই সম্পর্কে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

উক্ত বিজ্ঞপ্তিতে আইবিবি সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানিয়েছে যে, দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) কর্তৃক বর্তমান সিলেবাসভুক্ত বিষয়ের (জেএআইবিবি ও এআইবিবি) কোন বই মুদ্রণ করা হয়নি এবং আইবিবি’র E-Learning Portal এ আপলোডকৃত বইগুলোর কোন লেখক কর্তৃক বাংলা বই লেখা হয়নি।

আইবিবি কর্তৃক প্রকাশিত বইসমূহ আইবিবি’র E-Learning Portal (http://www.learningportal.ibb.org.bd) এ বিনামূল্যে পাঠ বা ডাউনলোড করে সংগ্রহ করতে পারবেন।

সাম্প্রতিক সময়ে বাজারে অসংখ্য প্রকাশনী কর্তৃক ভুলে ভরা বাংলা মাধ্যমে বই প্রকাশিত হওয়ায় দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) এই বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button