ডিপ্লোমা ইন ইসলামিক ব্যাংকিং (DIB)ব্যাংকিং প্রফেশনাল এক্সাম

ব্যাংকসমূহের সিনিয়র ম্যানেজমেন্ট এর দৃষ্টি আকর্ষণ

ব্যাংকসমূহের সিনিয়র ম্যানেজমেন্ট এর দৃষ্টি আকর্ষণ করে বলছি- আপনারা কখনো ভেবে দেখেছেন কি? আপনাদের প্রতিষ্ঠানের এই ছেলে-মেয়েগুলো তাদের শিক্ষাজীবনে কত পরীক্ষা উতরে এসে হাজারো ছেলে-মেয়েকে নিয়োগ পরীক্ষায় পরাজিত করে আপনাদের প্রতিষ্ঠানে চাকুরী পেয়েছে শুধুমাত্র মেধার জোরে।

আর তারাই কিনা IBB এর পরীক্ষায় বছর বছর ফেল করে! তারা যদি অথর্বই হতো তাহলে এতো এতো পরীক্ষায় পাস করলো কিভাবে? আর আপনাদের নিয়োগ পরীক্ষায় উর্ত্তীণ হলো কিভাবে? তাহলে কি বলবো যে, আমাদের ভার্সিটির সম্মানিত শিক্ষকমন্ডলী কিছুই জানেন না! এবং আপনাদের নিয়োগ পরীক্ষায় গলদ আছে। ফলে আমরা এই অথর্বরা নিয়োগ পেলাম!

সত্যি সেলুকাস, কি বিচিত্র এই দেশ! তার চেয়ে আরো বিচিত্র আমাদের ব্যাংকিং প্রশাসন! প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে বৃক্ষ আরোহনের। আর এই প্রতিযোগিরা হলো নিরীহ ব্যাংকার সম্প্রদায়- আর তা না হলে পদোন্নতি বন্ধ! প্রতিযোগিতারর ফলাফল জানার প্রয়োজন আছে কি?

কার্টেসিঃ তানভির মান্নান

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button