ব্যাংক নির্বাহী

এসজেআইবিএল নির্বাহী কমিটির চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা

বুধবার (১১ জানুয়ারি, ২০২৩) অনুষ্ঠিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের ৩৫৪তম সভায় সর্বসম্মতিক্রমে জনাব আক্কাচ উদ্দিন মোল্লা ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন। একই সভায় জনাব ফকির আখতারুজ্জামান নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন।

নির্বাহী কমিটির পুনর্নির্বাচিত চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোল্লা ঢাকা জেলাধীন নবাবগঞ্জ থানার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৫৪ সালে জন্মগ্রহণ করেন। ব্যবসা-বাণিজ্যে তিন দশকের অধিক অভিজ্ঞতা সম্পন্ন আক্কাচ উদ্দিন মোল্লা মেধা ও পরিশ্রমে একাধিক তৈরী পোশাক শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলেন।

আরও দেখুন:
◾ বিভিন্ন ব্যাংকের নির্বাহী

তিনি রাসেল স্পিনিং মিলস্ লিমিটেড, পিএনআর ইন্ডাস্ট্রিজ লিমিটেড, তানিয়া কটন মিলস্ লিমিটেড, রাসেল গার্মেন্টস, রাসেল অ্যাপায়ারেলস, রাসেল ওয়াশিং প্ল্যান্ট, একরাম সোয়েটারস লিমিটেড, নুরুল ইসলাম স্পিনিং মিলস্ লিমিটেড, হেলাল টেস্টাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, তফাজ ড্রেসেস লিমিটেড, গুডম্যান ফার্মাসিউটিক্যালস লিমিটেড, পিএনআর লেদার প্রোডাক্টস লিমিটেড এবং একরাম ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

ব্যবসা-বাণিজ্যে সফলতার পাশাপাশি শিক্ষা ও স্বাস্থ্যসেবা ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদানের জন্য তিনি সমধিক পরিচিত। তিনি ওসমানিয়া মাদ্রাসা ও ওসমানিয়া মেমোরিয়াল হাসপাতালের প্রতিষ্ঠাতা। জনাব আক্কাচ উদ্দিন মোল্লা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ব্যবসায়ী ও সামাজিক সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছেন। বর্তমানে তিনি বিজিএমইএ ও বিটিএমইএ এর সদস্য। পাশাপাশি তিনি নারায়ণগঞ্জ ক্লাবেরও একজন সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button