ব্যাংক নির্বাহী

শাহ্জালাল ইসলামী ব্যাংকে দুই ভাইস চেয়ারম্যান নির্বাচিত

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন আহমেদ ও মোহাম্মদ গোলাম কুদ্দুস। এছাড়াও পর্ষদের চেয়ারম্যান হয়েছেন মোহাম্মদ ইউনুছ।

সম্প্রতি ব্যাংকের ৩৩৩তম পরিচালনা পর্ষদের সভায় চেয়ারম্যান এবং ভাইস-চেয়ারম্যান নির্বাচিত করা হয়। ব্যাংকের পক্ষ থে‌কে এ তথ্য জানানো হয়েছে।

ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ মহিউদ্দিন অ্যান্ড কোম্পানি এবং প্যাসিফিক অটোমোবাইলসের চেয়ারম্যান। তিনি শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ ও ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেডের একজন স্পন্সর শেয়ার হোল্ডার।

তিনি ১৯৫৫ সালে ঢাকা জেলার বংশালে জন্মগ্রহণ করেন। চার দশক ধরে ব্যবসা-বাণিজ্যের সঙ্গে তিনি সম্পৃক্ত। তি‌নি রূপসা ট্রেডিং করপোরেশন ও মহিউদ্দিন অটো হাউসের স্বত্বাধিকারী।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ গোলাম কুদ্দুস আনোয়ার খান মডার্ন হসপিটাল লিমিটেডের প্রতিনিধি হিসেবে ব্যাংকে প্রতিনিধিত্ব করছেন। তিনি সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং প্রাইভেটাইজেশন কমিশনের সদস্য ছিলেন। ১৯৫৪ সালে নোয়াখালী জেলায় জন্মগ্রহণ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button