ব্যাংক নির্বাহী

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিএমডি হলেন আলমগীর কবির

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) পিএলসির উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন আলমগীর কবির। এর আগে তিনি ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

আলমগীর কবির ১৯৯৯ সালে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ২২ বছরেরও বেশি সময় ধরে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। আলমগীর কবির ব্যবসা, অপারেশন, ট্রেড ফাইন্যান্স, ফরেন এক্সচেঞ্জ, করেসপনডেন্স ব্যাংকিং, কাস্টমার সার্ভিস, ক্যাশ ম্যানেজমেন্ট, কমপ্লায়েন্সসহ বিভিন্ন ক্ষেত্রে নেতৃত্ব দিয়েছেন।

আরও দেখুন:
◾ বিভিন্ন ব্যাংকের নির্বাহী

এর আগে আলমগীর কবির ইউসিবির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং করপোরেট ব্যাংকিং বিভাগের প্রধান ছিলেন। তিনি ইউসিবিতে ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট বিভাগ এবং বিভিন্ন শাখা-প্রধানসহ বিভিন্ন ঊর্ধ্বতন পদে আসীন ছিলেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এছাড়া তিনি যমুনা ব্যাংক, আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেডের বিভিন্ন দায়িত্বশীল পদে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি বিভিন্ন জাতীয়-আন্তর্জাতিক প্রশিক্ষণ, কর্মশালা ও সেমিনারে অংশগ্রহণের মাধ্যমে তথ্যপ্রযুক্তিগত এবং নেতৃত্ব বিষয়ে দক্ষতা অর্জন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button