ব্যাংক নির্বাহী

গভর্নর হিসেবে দায়িত্ব নিলেন আব্দুর রউফ তালুকদার

বাংলাদেশ ব্যাংকের দ্বাদশ গভর্নর হিসেবে মঙ্গলবার (১২ জুলাই, ২০২২) দায়িত্ব বুঝে নিয়েছেন অর্থ মন্ত্রণালয়ের সদ্য বিদায়ী সচিব আব্দুর রউফ তালুকদার। মঙ্গলবার সকাল ১০টার দিকে নতুন গভর্নরকে ফুল দিয়ে বরণ করে নেন কেন্দ্রীয় ব্যাংকের ডেপুটি গভর্নররা। এ সময় নির্বাহী পরিচালকরা উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহণের প্রথম দিনই কেন্দ্রীয় ব্যাংকের কর্মকর্তাদের সঙ্গে তিনি কথা বলবেন। বেলা ১১টায় বৈঠক করবেন ডেপুটি গভর্নরদের সঙ্গে। এরপর তিনি নির্বাহী পরিচালক এবং পরিচালক পদমর্যাদার কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। কথা বলবেন গণমাধ্যমের সঙ্গেও।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

এছাড়া আজ নতুন গভর্নরের সঙ্গে দেখা করবেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি) ও ব্যাংকারদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের (এবিবি) প্রতিনিধিরা।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এর আগে ৬ বছর ৩ মাস দায়িত্ব পালন শেষে গত ৩ জুলাই গভর্নরের পদ থেকে বিদায় নেন ফজলে কবির। নতুন গভর্নর আব্দুর রউফ তালিকদার সরকারি কর্মকর্তা হওয়ায় পদত্যাগ সংক্রান্ত আনুষ্ঠানিকতা সম্পন্ন করার বাধ্যবাধকতা থাকায় মঙ্গলবার (১২ জুলাই, ২০২২) গভর্নর হিসেবে দায়িত্ব নিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button