পূবালী ব্যাংক জব সার্কুলারব্যাংক জব সার্কুলার

পূবালী ব্যাংকে একাধিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

পূবালী ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম একটি বেসরকারি খাতের বাণিজ্যিক ব্যাংক। শাখা ও কর্মকাণ্ডের বিচারে সরকারি মালিকানাধীন ব্যাংকগুলোর পরই এটি বাংলাদেশের অন্যতম বৃহত্তম ব্যাংক। ব্যাংকটিতে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

তিনটি পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকটি। এই তিন পদে কতজন নেওয়া হবে, তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি। উল্লেখিত পদগুলোতে জনবল নিয়োগের লক্ষ্যে সংশ্লিষ্ট পদের যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। ৩০ জুন, ২০২১ এর মধ্যে আপনাকে অবশ্যই আবেদন করতে হবে।

বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউও। পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে। চিফ মার্কেটিং অফিসার, চিফ অব হিউম্যান রিসোর্সেস, চিফ টেকনোলজি অফিসার পদে লোক নেবে পূবালী ব্যাংক।

আবেদনের যোগ্যতা
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

পদের নাম: চিফ মার্কেটিং অফিসার
আবেদন যোগ্যতা: মাস্টার ডিগ্রি। ব্যাংকিং বিষয়ক প্রফেশনাল ডিগ্রি থাকতে হবে।সংশ্লিষ্ট বিষয় কমপক্ষে ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএনসিএস বা টেলকম ইন্ডাস্ট্রিতে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স ৫৫ বছরের বেশি না। তবে অধিক যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য।

পদের নাম: চিফ অব হিউম্যান রিসোর্সেস
আবেদন যোগ্যতা: মাস্টার ডিগ্রি। ব্যাংকিং বিষয়ক প্রফেশনাল ডিগ্রি থাকতে হবে।সংশ্লিষ্ট বিষয় কমপক্ষে ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএনসিএস বা টেলকম ইন্ডাস্ট্রিতে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স ৫৫ বছরের বেশি না। তবে অধিক যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য।

পদের নাম: চিফ টেকনোলজি অফিসার
আবেদন যোগ্যতা: মাস্টার ডিগ্রি। ব্যাংকিং বিষয়ক প্রফেশনাল ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয় কমপক্ষে ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএনসিএস বা টেলকম ইন্ডাস্ট্রিতে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স ৫৫ বছরের বেশি না।তবে অধিক যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য।

বেতন ও সুযোগা সুবিধা
বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির বেতন রীতি অনুসারে অন্যান্য সুবিধা প্রদান।

আবেদনের শেষ তারিখ
৩০ জুন, ২০২১।

আরও দেখুন:
◾ ব্যাংকার হিসেবে ক্যারিয়ার গড়ার উপায়
◾ ব্যাংকিং পেশা দূর হতে যেন স্বপ্নিল এক আবেশ!
◾ এনআরবি ব্যাংক জব সার্কুলার
◾ কমিউনিটি ব্যাংক জব সার্কুলার
◾ ব্যাংক এশিয়া জব সার্কুলার

আবেদন করবেন যেভাবে
আগ্রহীরা আবেদনপত্র পাঠাতে পারবেন জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্স ডিভিশন, পূবালী ব্যাংক লিমিটেড, ২৬ দিলকুশা সি/এ, ঢাকা-১০০০ বরাবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button