ব্যাংকিং প্রফেশনাল এক্সাম

৯২তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষা স্থগিত ঘোষণা

দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) এর ডিপ্লোমা পরীক্ষা স্থগিত ঘোষণা সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত। দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) এর ৩০ জুলাই, ২০২১ তারিখ হতে অনুষ্ঠিতব্য ৯২তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষা স্থগিত করা হয়েছে।

আজ মঙ্গলবার ২৯ জুন, ২০২১ দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) এর মহাসচিব এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণবশতঃ দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) এর ৩০ জুলাই এবং ০৬ ও ১৩ আগস্ট ২০২১ তারিখে অনুষ্ঠিতব্য ৯২তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষা যথাযথ কর্তৃপক্ষের অনুমােদনক্রমে স্থগিত করা হলাে।

এতে আরো বলা হয়েছে, উক্ত পরীক্ষার সংশােধিত সময়-সূচী পরবর্তিতে আইবিবি’র ওয়েব সাইটের মাধ্যমে জানানাে হবে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

আরও দেখুন:
◾ ৯২তম (গ্রীষ্মকালীন) ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষা, জুলাই-আগস্ট ২০২১
◾ সার্কুলার, সময়সূচি, সিলেবাস, রেজাল্ট, বিগত সালের প্রশ্ন ও সাজেশন
◾ ৯২তম (গ্রীষ্মকালীন) ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষার সময়সূচী, জুলাই-আগস্ট ২০২১
◾ আইবিবি ব্যাংকিং ডিপ্লোমা সার্টিফিকেট উত্তোলন করবেন যেভাবে
◾ আইবিবি ব্যাংকিং ডিপ্লোমা মার্কশিট উত্তোলন করবেন যেভাবে

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button