ইসলামী ব্যাংকিংপদ্মা ব্যাংক পিএলসি

পদ্মা ব্যাংক ইসলামিক- শরীয়াহ ভিত্তিক সুদ মুক্ত ব্যাংকিং সেবা

পদ্মা ব্যাংক ইসলামিক- বাংলাদেশে ইসলামি ব্যাংকিং ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তারই ধারাবিহকতায় সুদমুক্ত ইসলামি শরীয়াহ্ ভিত্তিক ব্যাংকিং- সুবিধা নিয়ে এসেছে পদ্মা ব্যাংক লিমিটেড। আধুনিক ও ডিজিটাল লেনদেনের অঙ্গীকার নিয়ে ২৫ মে থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে “পদ্মা ব্যাংক ইসলামিকের” যাত্রা। যা পরিচালিত হচ্ছে সম্পূর্ণ পৃথক ইসলামিক সফটওয়্যার নির্ভর হিসাব ব্যবস্থায়।

দেশজুড়ে পদ্মা ব্যাংকের ৬০টি শাখা এবং ১৪টি উপ-শাখার মাধ্যমে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল গ্রাহকদের জন্য সুদমুক্ত ব্যাংকিং সেবার দ্বার উন্মোচন করেছেন নতুন প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড। এখন থেকে যে কোন গ্রাহক চাইলেই ইসলামি ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন দেশের যে কোন প্রান্ত থেকে যখন তখন। ঘরে বসেই পদ্মা ওয়ালেট এবং পদ্মা আই ব্যাংকিংয়ের মাধ্যমে নিমিষেই “পদ্মা ব্যাংক ইসলামিকে” অ্যাকাউন্ট খুলতে পারবেন।

আরও দেখুন:
◾ পদ্মা ব্যাংক স্টুডেন্ট ব্যাংকিং-সঞ্চয়ের হাতেখড়ি

“পদ্মা ব্যাংক ইসলামিক” ডেবিড কার্ড দিয়ে দেশের যে কোন ব্যাংকের এটিএমবুথ থেকে টাকা উত্তোলন সম্পূর্ণ ফ্রি। এছাড়া এটিএম এবং পস (ATM ও POS) লেনদেনের জন্য বিনামূল্যে এসএমএস এলার্ট সার্ভিস পৌঁছে যাবে গ্রাহকের ফোনে। দেশের যে কোন এটিএমবুথ থেকে ব্যালেন্স যাচাই এবং মিনি স্টেটমেন্ট সুবিধা রয়েছে। এছাড়া “পদ্মা ব্যাংক ইসলামিক” ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা এবং রকমারি নানা ধরনের রেস্তোরাঁয় তালিকাভুক্ত মার্চেন্টদের কাছ থেকে পাওয়া যাবে আকর্ষণীয় নানা রকম ছাড়।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

আল ওয়াদিয়াহ চলতি হিসাব, মুদারাবাহ্ সেভিংস হিসাব, মুদারাবাহ্ হজ্ব সেভিংস স্কিম-সহ ১৯টি ভিন্ন ধরনের আমানত সেবা নিয়ে এসেছে পদ্মা ব্যাংক লিমিটেড। মুদারাবাহ জমা হিসাব সমূহে প্রভিশনাল মুনাফার হার অত্যন্ত আকর্ষণীয়। এছাড়াও পে অর্ডার, প্রথম চেক বই ফ্রি, স্টুডেন্ট ও মেডিকেল ফাইল এবং লকার সার্ভিস সেবা সমূহ পাওয়া যাবে।

ইসলামিক শরীয়াহ্ অনুমোদিত বিভিন্ন বিনিয়োগ পদ্ধতির মাধ্যমে (বাই মুরাবাহা, এইচপিএসএম ইত্যাদি) বিনিয়োগ ও বৈদেশিক বাণিজ্য কার্যক্রম পরিচালনা করে থাকে “পদ্মা ব্যাংক ইসলামিক”। রিটেইল, কৃষি এবং সিএমএসএমই বিনিয়োগের মাধ্যমে “পদ্মা ব্যাংক ইসলামিক” এ দেশের আপামর জনসাধারণের আর্থ-সামাজিক উন্নয়নের কাজে নিবেদিত।

পদ্মা ব্যাংকের যে কোন শাখা থেকে এ-চালানের মাধ্যমে পাসপোর্ট ফি, বিদ্যুৎ বিল জমা দেয়া সহ সরকারি বিভিন্ন সেবার টাকা জমা দেয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button