ব্যাংক নির্বাহী

এনআরবি ব্যাংকের পুনর্নির্বাচিত ভাইস চেয়ারম্যান জামিল ইকবাল

এনআরবি ব্যাংক লিমিটেড এর ভাইস চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জামিল ইকবাল। সম্প্রতি অনুষ্ঠিত এনআরবি ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভায় সর্বসম্মতিক্রমে তিনি পুনর্নির্বাচিত হন।

পুনর্নির্বাচিত ভাইস চেয়ারম্যান জামিল ইকবাল বাংলাদেশ ও যুক্তরাজ্যের যৌথ নাগরিক। তিনি দেশের অন্যতম বৃহত্তম কনস্ট্রাকশন কোম্পানি জামিল ইকবাল লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। তার জন্ম সিলেটের একটি স্বনামধন্য পরিবারে।

আরও দেখুন:
◾ বিদেশি মুদ্রার নোট একমাসের বেশি নিজের কাছে রাখা যাবে না

সিলেটে স্বনামধন্য পরিবারে জন্মগ্রহনকারী ইকবাল দেশের অন্যতম বৃহৎ কন্সট্রাকসন ম্যাশিনারিজের আমদানিকারক। তিনি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজের একজন সদস্য।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

জামিল ইকবাল সিলেটে সর্বোচ্চ কর প্রদানকারী হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক আটবার জাতীয় পুরস্কার অর্জন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button