ব্যাংক নির্বাহী

জনতা ব্যাংকের নতুন ডিএমডি মুরশেদুল কবীর

মো. মুরশেদুল কবীর সম্প্রতি পদোন্নতি পেয়ে উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে জনতা ব্যাংক লিমিটেডে যোগদান করেছেন। এর আগে তিনি একই ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ে মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

মুরশেদুল কবীর বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির মাধ্যমে নিয়োগ প্রাপ্ত হয়ে ১৯৮৮ সালে জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বাংলাদেশ-এ। দীর্ঘ ৩২ বছরের চাকরি জীবনে তিনি ব্যাংকের বিভিন্ন শাখা, এরিয়া প্রধান, বিভাগীয় প্রধান এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ ডিপার্টমেন্টে দায়িত্ব পালন করেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে এমএসএস ডিগ্রী অর্জন করেন। এছাড়া তিনি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিষয়ে এমবিএ ডিগ্রি অর্জন করেন। তিনি বাংলাদেশ অর্থনীতি সমিতির (বিইএ) আজীবন সদস্য। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বিডি ডটকম-এ।

তিনি আন্তর্জাতিক রেটিং প্রাপ্ত একজন দাবাড়ু ও অ্যাসোসিয়েশন অব চেজ প্লেয়ারস বাংলাদেশে (এসিপিবি) সদস্য। ব্যাংকিং ক্যারিয়ারের বাইরে লেখালেখির প্রতি তার আকর্ষণ রয়েছে। তিনি দেশে-বিদেশে ব্যাংকিং বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ কোর্স ও কর্মশালায় অংশগ্রহণ করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button