ব্যাংকিং প্রফেশনাল এক্সাম

৯৫তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষার সময়সূচীতে পরিবর্তন

দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি)-এর ৯৫তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষার সময়সূচীতে পরিবর্তন অর্থাৎ ১০-১২-২০২২ তারিখের পরীক্ষা ২৪-১২-২০২২ তারিখে গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

এতে বলা হয়েছে, ইনস্টিটিউটের ৯৫তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষা আগামী ০৩-১২-২০২২, ১০-১২-২০২২ ও ১৭-১২-২০২২ তারিখে অনুষ্ঠিত হওয়ার জন্য সময়সূচী নির্ধারণ করা হয়েছিল। অনিবার্য কারণে যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে ১০-১২-২০২২ তারিখের পরীক্ষা আগামী ২৪-১২-২০২২ তারিখে অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

আরও দেখুন:
◾ ব্যাংকিং ডিপ্লোমা সার্কুলার, সময়সূচি, রেজাল্ট, প্রশ্ন ও সাজেশন

এতে আরো বলা হয়েছে, ০৩-১২-২০২২ ও ১৭-১২-২০২২ তারিখের পরীক্ষা অপরিবর্তিত থাকবে। সংশ্লিষ্ট সকল পরীক্ষার্থীর অবগতির জন্য বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হলো।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

বিস্তারিত জানতে
ইন্সটিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি)
ডিআর টাওয়ার (১৩ তলা)
৬৫/২/২ বীর প্রতীক গাজী গোলাম দস্তগীর সড়ক (বক্স কালভার্ট রোড)
পুরানা পল্টন, ঢাকা -১০০০
ফোন: ০২-৫৫১১২৮৫৭, ৫৫১১২৮৫৮, ৫৫১১২৮৫৯, ৫৫১১২৮৬০
ফ্যাক্স: +৮৮-০২-৫৫১১২৮৫৬
ই-মেইল: [email protected]
ওয়েব সাইট: www.ibb.org.bd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button