ব্যাংক নির্বাহী

রাষ্ট্রায়ত্ত ব্যাংকের ৪ কর্মকর্তা পদোন্নতি পেয়ে ডিএমডি হলেন

সরকারি দুই ব্যাংকের চার জন মহাব্যবস্থাপককে (জিএম) উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি দিয়েছে সরকার। সোমবার (২১ নভেম্বর, ২০২২) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে।

জিএম থেকে পদোন্নতি পেয়ে ডিএমডি হওয়া কর্মকর্তাদের মধ্যে রয়েছেন অগ্রণী ব্যাংকের জিএম ড. মো. আব্দুল্লাহ আল মামুন। তিনি পদোন্নতি পেয়ে জনতা ব্যাংকের ডিএমডি হয়েছেন, তার পদোন্নতি ২৬ নভেম্বর থেকে কার্যকর হবে।

জনতা ব্যাংকের রেজিনা পারভীন অগ্রণী ব্যাংকের ডিএমডি হয়েছেন, তিনি ২৭ নভেম্বর থেকে দায়িত্ব পালন করবেন। জনতা ব্যাংকের বিশ্বজিত কর্মকারকে একই ব্যাংকের ডিএমডি করা হয়েছে এবং বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের জিএম পারভীন আকতারকে অগ্রণী ব্যাংকের ডিএমডি পদে পদোন্নতি দিয়েছে সরকার। তাদের দুজনের পদোন্নতি আগামী ১ ডিসেম্বর থেকে কার্যকর হবে।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

রাষ্ট্র মালিকানাধীন ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলোর ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মহাব্যবস্থাপক পদে নিয়োগ বা পদোন্নতি ও পদায়ন বিষয়ক নীতিমালা-২০১৯ ও সরকার কর্তৃক সময়ে সময়ে জারি করা নীতিমালা ও প্রজ্ঞাপন দ্বারা পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের চাকরি নিয়ন্ত্রিত ও পরিচালিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button