ব্যাংক নির্বাহী

ঢাকা ব্যাংকের পুনঃনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হাই সরকার

আব্দুল হাই সরকার সম্প্রতি ঢাকা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন। তার আন্তরিক প্রচেষ্টা এবং প্রগতিশীল নেতৃত্বেরও ফসল হিসেবে প্রতিষ্ঠিত হয় বাংলাদেশের অন্যতম বৃহৎ ব্যবসায়িক কংগ্লোমারেট পূর্বাণী গ্রূপ।

তিনি ব্যাংকটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে কর্তব্যরত ছিলেন। তার পুনঃনিয়োগ ইতিবাচকভাবে ঢাকা ব্যাংকের ধারাবাহিক উন্নয়ন ও গ্রাহকদের ব্যাংকিং সেবা প্রদানের উৎকর্ষতা সাধনের যাত্রা অব্যাহত রাখবে।

আরও দেখুন:
বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন সার্কুলার

এছাড়াও তিনি বাংলাদেশ এসোসিয়েশন অফ ব্যাংকস (বিএবি)-এর প্রাক্তন সহ-সভাপতি, বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশন-এর প্রাক্তন চেয়ারম্যান, (বিটিএমএ) এবং ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিস (এফবিসিসিআই)-এর প্রাক্তন পরিচালক হিসেবে দায়িত পালন করেন। বর্তমানে তিনি ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অফ বাংলাদেশ (আইইউবি) এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

তিনি সিরাজগঞ্জ জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৭০ সালে স্নাতকোত্তর ডিগ্রি (এম. কম) সম্পন্ন করেন। শিক্ষাজীবন শেষে তিনি আন্তর্জাতিক ব্যবসা-বানিজ্যে সম্পৃক্ত হয়ে স্বাধীন বাংলাদেশের একজন স্বনামধন্য শিল্পপতি হিসেবে পরিচিতি লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button