ডেবিট কার্ডপ্রাইম ব্যাংক পিএলসি

প্রাইম ব্যাংক-এর ভিসা ও মাস্টারকার্ড ব্যবহার করে টেলিমেডিসিন সেবা নিন

প্রাইম ব্যাংক-এর ভিসা ও মাস্টারকার্ডে অনলাইনে পেমেন্ট করে ইউনাইটেড হসপিটালের কনসালটেন্টদের সাথে টেলিমেডিসিন-এর মাধ্যমে চিকিৎসা পরামর্শ সুবিধা নিন। আপনার সুবিধার্থে বাড়িতে বসে নিরাপদে আপনার ডাক্তারের সাথে যোগাযোগ করুন। বাড়িতে থাকুন নিরাপদে থাকুন।

টেলিমেডিসিন কি?
টেলিমেডিসিন হচ্ছে চিকিৎসক এবং সেবা দানকারী প্রতিষ্ঠান যে ইলেকট্রনিক বা ডিজিটাল টেলিযোগাযোগ মাধ্যম ব্যবহার করে তাদের রোগীদের স্বাস্থ্যসেবা প্রদান করে। টেলিমেডিসিন প্রযুক্তির স্বাস্থ্যসেবা প্রদানকারী রোগীর গৃহে অথবা অন্যান্য প্রত্যন্ত অঞ্চলে তাদের রোগীদের স্বাস্থ্যসেবা প্রদান করার জন্য এটি সহজ করে তোলে।

এই সিস্টেম যোগাযোগ প্রযুক্তি, তথ্য প্রযুক্তি, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং এবং চিকিৎসা বিজ্ঞানের একটি সমন্বিত সফটওয়্যার ব্যবহার করে চালিত ওয়েবসাইট যা টেলিমেডিসিন নামে অভিহিত বা পরিচিত। টেলিমেডিসিন দূরবর্তী প্রত্যন্ত এলাকার রোগীদের কষ্টসাধ্য দীর্ঘ সময় ব্যয় করে ভ্রমন করে যাওয়া ছাড়াই বিশেষজ্ঞ ডাক্তারদের থেকে সময়োপযোগী পরামর্শ পেতে, বিশাল চিকিৎসা খরচ বাচাতে এবং অহেতুক হয়রানি (দালালি, অতিরিক্ত টেষ্ট ইত্যাদি) থেকে বাঁচতে সাহায্য করে।

টেলিমেডিসিন সম্পর্কিত সাধারণ প্রশ্নাবলী
১. আমি কীভাবে টেলিমেডিসিনের জন্য কল করব?
আপনি স্কাইপি অথবা হোয়াটস্অ্যাপ এর মাধ্যমে টেলিমেডিসিন কল করতে পারবেন। এর আগে ১০৬৬৬ বা ০২-৯৮৫২৪৬৬ নম্বরে কল করে এ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করতে হবে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

২. কীভাবে যোগাযোগ করবেন?
উত্তরঃ স্কাইপিতে [email protected] অনুসন্ধান করুন এবং এটি আপনার কন্টাক্ট লিস্টে যুক্ত করুন। তারপরে ভিডিও কল করুন।

৩. আমি কীভাবে আমার মোবাইল ফোন থেকে কল করব? আমার বাসায় কম্পিউটার নেই।
উত্তরঃ স্মার্ট ফোনে স্কাইপি অথবা হোয়াটস্অ্যাপ এর মাধ্যমে কল করতে পারবেন। অ্যান্ড্রয়েড স্মার্ট ফোনগুলির জন্য: গুগল প্লে স্টোর থেকে স্কাইপি অথবা হোয়াটস্অ্যাপ ইনস্টল করুন। আইফোন এর জন্য: অ্যাপল অ্যাপ স্টোর থেকে স্কাইপি অথবা হোয়াটস্অ্যাপ ইনস্টল করুন।

৪. স্কাইপি কি?
উত্তরঃ স্কাইপি একটি টেলিযোগাযোগ অ্যাপ্লিকেশন যা কম্পিউটার, ট্যাবলেট, মোবাইল ডিভাইসের মধ্যে ভিডিও চ্যাট এবং ভয়েস কল করা যায়।

৫. আমি কীভাবে আমার ফোন/ কম্পিউটারে স্কাইপি বা হোয়াটস্অ্যাপ পেতে পারি?
উত্তরঃ অ্যান্ডয়েড ফোনের জন্য গুগল প্লে স্টোরে যান এবং অনুসন্ধান করুন ও ইনস্টল করুন।
# স্কাইপি লিংক গুগল প্লে স্টোর: এখানে ক্লিক করুন
# হোয়াটস্অ্যাপ লিংক গুগল প্লে স্টোর: এখানে ক্লিক করুন
# স্কাইপি লিংক অ্যাপল অ্যাপ স্টোর: এখানে ক্লিক করুন
# হোয়াটস্অ্যাপ লিংক অ্যাপল অ্যাপ স্টোর: এখানে ক্লিক করুন
কম্পিউটারের জন্য নিম্নলিখিত লিঙ্কে যান-
# স্কাইপি লিংক এখানে ক্লিক করুন
# হোয়াটস্অ্যাপ লিংক এখানে ক্লিক করুন

৬. এর জন্য আমার কি বিশেষ ধরণের মোবাইল ফোন দরকার?
উত্তরঃ হ্যাঁ, একটি স্মার্ট ফোন প্রয়োজন হবে।

৭. টেলিমেডিসিনের মাধ্যমে আমি কীভাবে আমার রিপোর্টগুলি ডাক্তারকে দেখাতে পারব?
উত্তরঃ আপনার রিপোর্ট এর ছবি তুলে টেলিমেডিসিন সেশন শুরুর আগে স্কাইপি বা ইমেইলের মাধ্যমে প্রেরণ করুন।

৮. আমি টেলিমেডিসিনের জন্য কীভাবে পেমেন্ট করব?
উত্তরঃ বিকাশের মাধ্যমে রোগীর আইডি (অবশ্যই) উল্লেখ করে ০১৯১৪০০১৩৫৮ (ইউনাইটেড হসপিটালের বিলিং বিকাশ নম্বর) অথবা ডেবিট/ক্রেডিট কার্ড, মোবাইল ব্যাংকিং এবং ইন্টারনেট ব্যাংকিং এ উল্লেখিত লিংকের https://payment.uhlbd.com মাধ্যমে পেমেন্ট করুন এবং ফোন কল করে যাচাই করে নিন। টেলি-মেডিসিনের এ্যাপয়েন্টমেন্টের সময় থেকে ৫-৬ ঘন্টা পূর্বে পেমেন্ট প্রদান করা না হলে এ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button