ব্যাংক নির্বাহী

গ্রামীণ ব্যাংকের পুনঃনিয়োগ প্রাপ্ত চেয়ারম্যান সাইফুল মজিদ

গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান হিসেবে পুনঃনিয়োগ প্রাপ্ত হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (আইবিএ) অধ্যাপক ড. একেএম সাইফুল মজিদ।

বৃহস্পতিবার (২৪ মার্চ, ২০২২) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এর কেন্দ্রীয় ব্যাংক শাখা থেকে এক প্রজ্ঞাপনে ড. একেএম সাইফুল মজিদকে গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান পদে পুনঃনিয়োগের খবর জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, গ্রামীণ ব্যাংক আইন, ২০১৩ এর ধারা ৯(১)(ক) ও ১০(১) অনুযায়ী ড. একেএম সাইফুল মজিদ, অধ্যাপক, ইনস্টিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশন (আইবিএ), ঢাকা বিশ্ববিদ্যালয়-কে তাঁর নিয়োগের প্রথম মেয়াদ সমাপনান্তে গ্রামীণ ব্যাংকের পরিচালনা বোর্ডের পরিচালক ও চেয়ারম্যান হিসেবে দ্বিতীয় মেয়াদে ০২ (দুই) বছরের জন্য পুনঃনিয়োগ প্রদান করা হলো।

আরও দেখুন:
পদ্মা ব্যাংকের ডিএমডি হলেন জাবেদ আমিন

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

উক্ত প্রজ্ঞাপনে আরো বলা হয়েছে, জনস্বার্থে জারীকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। উল্লেখ্য, ক্ষুদ্রঋণের মাধ্যমে দারিদ্র্য বিমোচনের চেষ্টাকে ‘শান্তি স্থাপন’ বিবেচনা করে ২০০৬ সালে গ্রামীণ ব্যাংককে শান্তিতে নোবেল পুরস্কার দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button