ব্যাংক নির্বাহী

এনআরবি ব্যাংকের পুনঃনির্বাচিত চেয়ারম্যান মাহতাবুর রহমান

মোহাম্মদ মাহতাবুর রহমান এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন। ২১ জুলাই ব্যাংকের পরিচালনা পর্ষদের ১৪২তম সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্তটি গৃহীত হয়।

প্রতিথযশা ব্যবসায়ী রহমান ব্যবসায়ে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ২০১২-২০২০ টানা ৯ বার সিআইপি (এনআরবি) নির্বাচিত হন।

আরও দেখুন:
◾ দেশে রেমিট্যান্স আনা আরো সহজ করল বাংলাদেশ ব্যাংক

এছাড়াও সর্বাধিক বৈদেশিক মুদ্রা প্রেরণকারী হিসেবে ২০১৩-২০২০ পরপর ৭ বার বাংলাদেশ ব্যাংকের সর্বোচ্চ পদক বেস্ট রেমিট্যান্স অ্যাওয়ার্ড লাভ করেন। তিনি প্রথম প্রবাসী বাংলাদেশি হিসাবে সংযুক্ত আরব আমিরাত সরকারের গোল্ড কার্ড ভিসা অর্জন করেছেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

প্রতিথযশা ব্যবসায়ী মোহাম্মদ মাহতাবুর রহমান ১৯৭০ সালে সৌদি আরবের মক্কায় তাঁর পারিবারিক ব্যবসা ‘আল হারামাইন পারফিউমস’-এর মাধ্যমে ব্যবসায়িক ক্যারিয়ার শুরু করেন।

তিনি বর্তমানে আল হারামাইন পারফিউমস গ্রুপ অব কম্পানিজ-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। তিনি বাংলাদেশ বিজনেস কাউন্সিল, দুবাই ও এনআরবি সিআইপি এ্যাসোসিয়েশন-এর প্রতিষ্ঠাতা সভাপতি ও আবুধাবিস্ত শেখ খালিফা বিন জায়েদ বাংলাদেশ ইসলামিয়া প্রাইভেট স্কুলের অন্যতম স্পন্সর।

এছাড়াও রহমান আল হারামাইন চা কোম্পানি লিমিটেড ও আল হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেড-এর চেয়ারম্যান। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনির্ভাসিটি অব এশিয়া প্যাসিফিক ও বিয়ানিবাজার ক্যান্সার হাসপাতালের ট্রাস্টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button