ব্যাংক নির্বাহী

সোনালী ব্যাংকের ডিএমডি হলেন মজিবর রহমান

সম্প্রতি পদোন্নতি লাভ করে সোনালী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদান করেছেন মো. মজিবর রহমান। পদোন্নতির আগে তিনি রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

মো. মজিবর রহমান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় হতে ১৯৯০ সালে কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজ বিজ্ঞান বিষয়ে অনার্স ও ১৯৯৫ সালে কৃষি উৎপাদন অর্থনীতি বিষয়ে মাস্টার্স ডিগ্রি শেষ করে ১৯৯৮ সালে জ্যেষ্ঠ কর্মকর্তা হিসেবে রূপালী ব্যাংকে যোগদান করেন।

আরও দেখুন:
◾ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের জন্য ২০২২ সালের ছুটির তালিকা

সুদীর্ঘ ২৩ বছরের চাকরি জীবনে মজিবর রহমান রূপালী ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখায় দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি জামালপুর, ময়মনসিংহ ও কুমিল্লার জোনাল হেড এবং কুমিল্লা ও রংপুরের বিভাগীয় প্রধানসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button