ব্যাংক নির্বাহী

রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক হলেন মইনুদ্দিন মাসুদ

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি লাভ করেছেন রূপালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মো. মইনুদ্দিন মাসুদ।

পদোন্নতি পেয়ে তিনি রূপালী ব্যাংক কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের প্রধান হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি উপ-মহাব্যবস্থাপক হিসেবে রূপালী ব্যাংক নারায়ণগঞ্জ অঞ্চলে কর্মরত ছিলেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

১৯৯৮ সালে তিনি ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির (বিআরসি) মাধ্যমে প্রবেশনারি অফিসার হিসেবে রূপালী ব্যাংকে যোগদান করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

অভিজ্ঞ এ ব্যাংকার এর আগে সফলতার সাথে রমনা কর্পোরেট শাখাসহ বিভিন্ন শাখায় শাখা ব্যবস্থাপক হিসেবে প্রায় ১১ বছর অত্যন্ত দক্ষতা ও সততার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ম্যানেজিং ডিরেক্টরের একান্ত সচিব হিসেবেও দায়িত্ব পালন করেন।

মো. মইনুদ্দিন মাসুদ ঢাকা বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং পরবর্তীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় হতে এমবিএ (ফিন্যান্স) ডিগ্রী অর্জন করেন। পেশাগত প্রয়োজনে তিনি দেশে বিদেশে ব্যাংকিং বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেন। তার পৈতৃক নিবাস নারায়ণগঞ্জ সদর উপজেলায়। ব্যক্তি জীবনে তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button