ব্যাংক নির্বাহী

কর্মসংস্থান ব্যাংকের নতুন ডিএমডি মেহের সুলতানা

মেহের সুলতানা উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে ২০২২ সালের ১৭ নভেম্বর পদোন্নতি পেয়ে কর্মসংস্থান ব্যাংকের প্রধান কার্যালয়ে যোগদান করেছেন। যোগদানের আগে তিঁনি কর্মসংস্থান ব্যাংকে মহাব্যবস্থাপক পদে কর্মরত ছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি বিভাগে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ১৯৯৬ সালে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)-এ সিনিয়র অফিসার হিসেবে ব্যাংকিং কর্মজীবন শুরু করেন।

আরও দেখুন:
◾ বিভিন্ন ব্যাংকের নির্বাহী

বিএইচবিএফসিতে কর্মরত থাকাকালীন তিনি আঞ্চলিক ব্যবস্থাপক এবং সদর দফতরের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগে উপমহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। কর্মজীবনে তিনি বিভিন্ন কর্মশালা, সেমিনার ও প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। ব্যক্তি জীবনে তিনি দুই পুত্র সন্তানের জননী।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button