ব্যাংক ক্যারিয়ারব্যাংক জব সার্কুলারব্যাংকার্স সিলেকশন জব

জনতা ব্যাংকের অফিসার পদের পরীক্ষার সূচি প্রকাশ

জনতা ব্যাংক লিমিটেডের ‘অফিসার (ক্যাশ)’ পদের এমসিকিউ পরীক্ষার নতুন সময়সূচি ও পরীক্ষা কেন্দ্রের সংশোধিত তালিকা প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি)। নতুন সূচি অনুযায়ী পরীক্ষা হবে আগামী ৩১ অক্টোবর (শনিবার)।

রাজধানীর ঢাকার ১৩টি কেন্দ্রে ওই দিন সকাল ১০ টা থেকে ১১টা পর্যন্ত এ পরীক্ষা হবে। ২০১৬ সাল ভিত্তিক ৬৩৩টি শূন্য পদে আবেদনকারী প্রার্থীরা ১ ঘণ্টা ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা দেবেন।

ব্যাংকার্স সিলেকশন কমিটি জানিয়েছে, পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ (ত্রিশ) মিনিট আগে পরীক্ষার্থীদের পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হতে হবে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস, প্রবেশপত্রের একাধিক কপি বা কোনো অতিরিক্ত কাগজ নিয়ে পরীক্ষার্থীরা প্রবেশ করতে পারবেন না। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বিডি ডটকম-এ। মাস্ক পরিধান ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। সূচি দেখতে ক্লিক করুন এখানে

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button