ব্যাংক নির্বাহী

এনসিসি ব্যাংকের ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেলা হোসেন

এনসিসি ব্যাংকের ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেলা হোসেন- বেসরকারি খাতের ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড এর (এনসিসি ব্যাংক) পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মিসেস সোহেলা হোসেন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর, ২০২৩) এনসিসি ব্যাংকের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। ব্যাংকটির পরিচালনা পর্ষদের ৫০৬তম সভায় তিনি পুনর্নির্বাচিত হন।

সোহেলা হোসেন একজন খ্যাতিমান শিক্ষাবিদ, সমাজ হিতৈষি ও গবেষক। তিনি মীর আকতার হোসেন লিমিটেডের চেয়ারম্যান, মীর সিমেন্ট লিমিটেড, মীর রিয়েল এস্টেট এবং মীর কনক্রিট প্রোডাক্টের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

মিসেস সোহেলা হোসেন ফরিদপুর জেলার ঝিলটুলিতে এক অভিজাত ও শিক্ষিত পরিবারে জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যলয় থেকে প্রথম শ্রেণীতে বি.এ. অনার্স (দর্শন) এবং এম.এ. ডিগ্রী লাভের পর মিসেস সোহেলা হোসেন অধ্যাপনার মাধ্যমে কর্মজীবন শুরু করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

আরও দেখুন:
 বিভিন্ন ব্যাংকের নির্বাহী

তিনি ঢাকার তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ এবং ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে প্রায় দু’দশক সুনামের সাথে অধ্যাপনার দায়িত্ব পালন করেন। বিভিন্ন বিষয়ে তাঁর কয়েকটি বই ব্যাপক পাঠকপ্রিয়তা পেয়েছে। তিনি বেতার-টেলিভিশনের বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button