ব্যাংক নির্বাহী

ইসলামিক ফাইন্যান্সের এমডি হলেন মোহাম্মদ মোশারফ হোসেন

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এ ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দেওয়া হয়েছে। রোববার (২১ আগস্ট, ২০২২) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ডিএসইর তথ্য মতে, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও হিসেবে মোহাম্মদ মোশারফ হোসেনকে নিয়োগ দেওয়া হয়েছে। তাকে গত ৭ আগস্ট থেকে নিয়োগ দেওয়া হয়েছে।

আইএফআইএল-এ যোগদানের আগে তিনি ফার্স্ট ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিসেবে কর্মরত ছিলেন। মোহাম্মদ মোশারফ হোসেন ১৯৮৭ সালে উত্তরা ব্যাংক লিমিটেডে প্রবেশনারী অফিসার হিসেবে তার ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন।

উত্তরা ব্যাংকে দীর্ঘ ৩২ বছরের কর্মজীবনে তিনি প্রধান ঝুঁকি কর্মকর্তা, ক্রেডিট প্রধান, শাখা ব্যবস্থাপক, আঞ্চলিক প্রধান, লোকাল অফিস ইনচার্জ ও প্রধান কার্যালয়ের গুরুত্বপূর্ণ বিভাগের দায়িত্ব পালন করেন। উত্তরা ব্যাংক লিমিটেডে পেশাগত জীবনের শেষভাগে তিনি অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি দেশে ও বিদেশে বহু পেশাগত প্রশিক্ষণ, কর্মশালা ও সেমিনারে অংশগ্রহণ করেন। তিনি দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ এর একজন ডিপ্লোমেড অ্যাসোসিয়েট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button