ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি

ইসলামী ব্যাংক বিদেশে দেশের গর্ব

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) প্রবাসী ও তার পরিবারের সদস্যদের জন্য সব সময় সর্বোচ্চ মানের সেবা দিয়ে থাকে। আর তাই তো ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) বিদেশে দেশের গর্ব। বিদেশী ব্যাংক, এক্সচেঞ্জ হাউজ ও প্রবাসীদের প্রথম পছন্দ।

✓ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) দেশের গণ্ডি পেরিয়ে বিদেশে কোটি বাংলাদেশীর আস্থা, বিশ্বাস ও নির্ভরতার ব্যাংক।

✓ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) বৈদেশিক বাণিজ্য ও রেমিট্যান্স ব্যবসায় বিদেশী ব্যাংক ও এক্সচেঞ্জ হাউজের কাছে প্রথম পছন্দের ব্যাংক।

✓ গণমানুষের আস্থা ও গ্রহণযােগ্যতার ফলে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) দেশের রেকর্ড পরিমাণ ফরেন রিজার্ভে ব্যাংকিং সেক্টরের সর্বোচ্চ অবদান রাখছে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

✓ আর্থিক সক্ষমতায় বিশ্বসেরা হাজার ব্যাংকের তালিকায় টানা ৯ বার দেশের একমাত্র ব্যাংক হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) এর অবস্থান ক্রমােন্নত।

✓ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) পরিণত হয়েছে জাতীয় আশা আকাঙ্ক্ষার প্রতিষ্ঠানে।

✓ গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীসহ সকলের অপরিসীম ভালােবাসায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) কৃতজ্ঞ।

✓ সর্বাধুনিক প্রযুক্তিতে সর্বোচ্চ ব্যাংকিং সেবা প্রদানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) আরাে বেশি সচেষ্ট ও দৃঢ় প্রতিজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button