ব্যাংক নির্বাহী

ন্যাশনাল ব্যাংকের ডিএমডি হলেন হোসেন আখতার চৌধুরী

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন হোসেন আখতার চৌধুরী। এর আগে তিনি ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) হিসেবে ইন্টারন্যাশনাল ডিভিশনে ডিভিশনাল হেড হিসেবে কর্মরত ছিলেন।

হোসেন আখতার চৌধুরী ১৯৮৯ সালে আইএফআইসি ব্যাংকে শিক্ষানবিশ কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করে ১৯৯৫ সাল পর্যন্ত সেখানে কর্মরত ছিলেন। পরবর্তী সময়ে তিনি প্রাইম ব্যাংক, ওয়ান ব্যাংক, সাউথইস্ট ব্যাংক ও ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

হোসেন আখতার চৌধুরী ২০০৯ সালে ন্যাশনাল ব্যাংক লিমিটেডে ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদান করেন। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে তিনি ন্যাশনাল

ব্যাংকের বিভিন্ন শাখায় ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট-৩, ক্রেডিট অ্যাডমিনিস্ট্রেশন ডিভিশন, হিউম্যান রিসোর্স ডিভিশন ও সর্বশেষ ইন্টারন্যাশনাল ডিভিশনে ডিভিশনাল হেড হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লোকপ্রশাসনে সম্মান ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button