ব্যাংকিং প্রফেশনাল এক্সাম (AIBB)ব্যাংকিং প্রফেশনাল এক্সাম (JAIBB)

ব্যাংকিং প্রফেশনাল পরীক্ষার অনলাইন ক্লাস সংক্রান্ত বিজ্ঞপ্তি

দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) ৯৬তম ব্যাংকিং প্রফেশনাল পরীক্ষার অনলাইনভিত্তিক ভিডিও ক্লাস সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি সোমবার (১৭ এপ্রিল, ২০২৩) প্রকাশ করেছে।

আইবিবি পরিচালক ড. মোঃ শেখ রমিজুল করিম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- ব্যাংকিং প্রফেশনাল পরীক্ষার পূর্ব-প্রস্তুতির অংশ হিসেবে অনলাইনভিত্তিক ভিডিও ক্লাস ইনস্টিটিউটের অনলাইন লার্নিং লার্নিং প্লাটফর্ম learningportal.ibb.org.bd তে আপলোড করা হয়েছে।

আরও দেখুন:
◾ আইবিবি ব্যাংকিং প্রফেশনাল এক্সাম

আগ্রহীগণ Online এ Sonali Bank Account Transfer, Mobile Banking (bkash, Nagad, Rocket etc.) অথবা কার্ডের মাধ্যমে ৫০০/- (পাঁচশত টাকা) ফি প্রদান সাপেক্ষে আগামী ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখ পর্যন্ত উক্ত ভিডিও ক্লাস দেখতে পারবেন। এছাড়া একই পোর্টাল-এ JAIBB ও AIBB এর বিষয়ভিত্তিক রিডিং ম্যাটেরিয়াল আপলোড করা হয়েছে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এ বিষয়ে প্রয়োজনে হট লাইন মোবাইল নং- ০১৬১৮-৮৮৬০৮৮ ও টেলিফোন নং- ৫৫১১২৮৫৭-৬০/ E-mail: [email protected]-এর মাধ্যমে আইবিবি অফিসে যোগাযাগে করার জন্য পরামর্শ দেয়া হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button