ব্যাংক নির্বাহী

ঢাকা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হলেন আখলাকুর রহমান

ঢাকা ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন জনাব আখলাকুর রহমান। এর আগে তিনি ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং কর্পোরেট ব্যাংকিং প্রধান পদে দায়িত্ব পালন করেছেন।

জনাব আখলাকুর রহমানের প্রায় তিন দশকের পেশাদার ব্যাংকিং অভিজ্ঞতা রয়েছে। তিনি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (UCBL) এর সাথে তার কর্মজীবন শুরু করেন এবং ১৯৯৮ সালে ঢাকা ব্যাংকে যোগ দেন।

আরও দেখুন:
◾ বিভিন্ন ব্যাংকের নির্বাহী

ঢাকা ব্যাংকে তিনি তার দীর্ঘ কর্মজীবনে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন- যার মধ্যে রয়েছে কর্পোরেট ব্যাংকিং প্রধান, ব্যাংকের বিভিন্ন কর্পোরেট শাখার শাখা ব্যবস্থাপক। জনাব রহমান ২০১০ থেকে ২০২০ সাল পর্যন্ত বারিধারা শাখা, গুলশান শাখা এবং বনানী শাখার ব্যবস্থাপক হিসাবে সফলভাবে নেতৃত্ব দেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

তার নেতৃত্বে ব্যাংকের জন্য অনেক বেশি সাফল্য এনে দেয়। জনাব রহমান চীন, ইতালি, ভারত প্রভৃতি দেশে বিভিন্ন পেশাদার ব্যাংকিং প্রশিক্ষণ প্রোগ্রামে যোগদান করেন।

জনাব রহমান সেন্ট প্লাসিডস স্কুল অ্যান্ড কলেজ, চট্টগ্রাম থেকে মাধ্যমিক ডিগ্রি অর্জন করেন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি এক ছেলে ও এক মেয়ের গর্বিত বাবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button