বাংলাদেশ ব্যাংক সার্কুলার

রোববার যেসব এলাকায় বন্ধ থাকবে ব্যাংক

রোববার যেসব এলাকায় বন্ধ থাকবে ব্যাংক- দিনাজপুর জেলার চেহেলগাজী ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন আগামী রোববার (৩১ মার্চ, ২০২৪) অনুষ্ঠিত হবে। এদিন সংশ্লিষ্ট এলাকায় ব্যাংক বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

বৃহস্পতিবার (২৮ মার্চ, ২০২৪) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত একটি সার্কুলার জারি করেছে। সার্কুলারটি দেশের সব তফসিলি ব্যাংকের প্রধান নির্বাহীদের কাছে পাঠানো হয়েছে।

আরও দেখুন:
বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন সার্কুলার

সার্কুলারে বলা হয়, দিনাজপুর জেলার সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। এদিন জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী সংশ্লিষ্ট নির্বাচনি এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এতে আরও বলা হয়, চেহেলগাজী ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে ৩১ মার্চ নির্বাচনি এলাকার তফসিলি ব্যাংকগুলোর সকল শাখা বা উপশাখা বন্ধ থাকবে।

এদিকে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী, রমজানে ব্যাংকের অফিস সূচি সকাল সাড়ে ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত। এর মধ্যে দুপুর ১টা ১৫ মিনিট থেকে দেড়টা পর্যন্ত নামাজের বিরতি থাকে। তবে এ সময়ে অভ্যন্তরীণ সমন্বয়ের মাধ্যমে লেনদেন অব্যাহত রাখছে ব্যাংকগুলো।

রমজান শেষে ব্যাংকের অফিস ও লেনদেনের সময়সূচি আগের অবস্থায় ফিরবে বলেও জানিয়েছে আর্থিক খাতের নিয়ন্ত্রক সংস্থাটি। রমজানের আগে ব্যাংকের অফিস সূচি ছিলো সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button