ব্যাংক নির্বাহী

ইসলামী ব্যাংকের এএমডি হলেন জে কিউ এম হাবিবুল্লাহ এফসিএস

সম্পতি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর কোম্পানি সেক্রেটারি জনাব জে কিউ এম হাবিবুল্লাহ (এফসিএস) ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (AMD) হিসেবে পদোন্নতি পেয়েছেন। এর আগে তিনি একই ব্যাংকে উপ ব্যবস্থাপনা পরিচালক (DMD) হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

ইসলামী ব্যাংকের আগে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, এনআরবি গ্লোবাল ব্যাংক (বর্তমানে গ্লোবাল ইসলামী ব্যাংক) ও প্রিমিয়ার ব্যাংকের কোম্পানি সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা ব্যাংক লিমিটেড এবং জিএসপি ফিন্যান্স লিমিটেডেও গুরুত্বপূর্ণ পদে দীর্ঘদিন কর্মরত ছিলেন।

আরও দেখুন:
◾ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড

তিনি ইনস্টিটিউট অফ চার্টার্ড সেক্রেটারি অব বাংলাদেশ (ICSB) এর একজন ফেলো এবং অ্যাডজান্ট ফ্যাকাল্টি মেম্বার। দীর্ঘ কর্মজীবনে তিনি দেশে-বিদেশে বিভিন্ন সভা ও প্রশিক্ষণে অংশ নেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যানে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button