সাম্প্রতিক ব্যাংক নিউজ

জাতীয় শুদ্ধাচার কৌশল ও ইসলামি ব্যাংকিংয়ে নৈতিকতা

জাতীয় শুদ্ধাচার কৌশল ও ইসলামি ব্যাংকিংয়ে নৈতিকতা- ইসলামি ব্যাংক কনসালটেটিভ ফোরামের (আইবিসিএফ) রিসার্চ অ্যান্ড ট্রেনিং অ্যাকাডেমি আয়োজিত জাতীয় শুদ্ধাচার কৌশল এবং ইসলামি ব্যাংকিংয়ে নৈতিকতা শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা গত ১৯ আগস্ট বিএবি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষণ কর্মশালার সমাপণী অনুষ্ঠানে সোস্যাল ইসলামি ব্যাংকের চেয়ারম্যান মেজর (অব:) ডা: মো: রেজাউল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কর্মশালাটি সার্বিক পরিচালনায় ছিলেন ইসলামি ব্যাংক এবং এক্সিম ব্যাংক লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ফরিদউদ্দিন আহমেদ। কর্মশালায় ১৩টি ব্যাংকের ২২ জন মধ্যমপর্যায়ের নির্বাহী কর্মকর্তা অংশগ্রহণ করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন বিএবিএর সেক্রেটারি জেনারেল মো: আব্দুর রহমান সরকার এবং সভাপতিত্ব করেন আইবিসিএফের ভাইস চেয়ারম্যান এ কে এম নুরুল ফজল বুলবুল।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button