ব্যাংক নির্বাহী

পদ্মা ব্যাংকের ডিএমডি হলেন মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন

পদ্মা ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) এবং চিফ বিজনেস অফিসার (সিবিও) হিসেবে যোগ দিয়েছেন মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। এর আগে তিনি প্রিমিয়ার ব্যাংকে এসইভিপি, হেড অব রিটেইল, এসএমই এবং অ্যাগ্রিকালচার ব্যাংকিং বিভাগের প্রধান ছিলেন।

মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে বিএসএস অনার্স ও এমএসএস ডিগ্রি অর্জন করেন। পরে এশিয়ান ইউনির্ভাসিটি থেকে মার্কেটিং-এ এমবিএ সম্পন্ন করেন। সুদীর্ঘ ২৩ বছরের ব্যাংকিং পথচলায় তিনি নিষ্ঠার সঙ্গে রিটেইল ব্যাংকিং, এসএমই এবং অ্যাগ্রিকালচার ব্যাংকিং, কর্পোরেট ব্যাংকিং এবং ব্রাঞ্চ ব্যাংকিং পরিচালনা করে আসছেন।

আরও দেখুন:
 বিভিন্ন ব্যাংকের নির্বাহী

প্রিমিয়ার ব্যাংক ছাড়াও স্ট্যানডার্ড চার্টার্ড ব্যাংক, এইচএসবিসি, ইবিএল এবং ঢাকা ব্যাংক-সহ দেশের বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকে নেতৃস্থানীয় ভূমিকায় কাজ করেছেন তিনি। এছাড়াও তিনি তার বর্ণিল কর্মময় জীবনে দেশে এবং বিদেশে অনেক পেশাগত ও ব্যবস্থাপনা উন্নয়ন প্রশিক্ষণ, কর্মশালা এবং সেমিনারে অংশগ্রহণ করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিনের নেতৃত্বে আরও গতি পাবে পদ্মা ব্যাংকের কেন্দ্রীয়করণ বিপ্লব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button