বাংলাদেশ ব্যাংক সার্কুলার

ডাটা মাইগ্রেশনের জন্য গ্লোবাল ইসলামী ব্যাংক ৫ দিন বন্ধ থাকবে

কোর ব্যাংকিং সিস্টেম-এর ডাটা মাইগ্রেশনের জন্য গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি-এর সব ধরনের ব্যাংকিং কার্যক্রম ১২০ ঘন্টা বা ৫ দিন বন্ধ থাকবে। উক্ত সময় গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি-এর সকল কার্যক্রম বন্ধ থাকবে।

মঙ্গলবার (২২ আগস্ট, ২০২৩) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত একটি সার্কুলার জারি করে বাংলাদেশে কার্যরত সকল তফসিলি ব্যাংকসমূহের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তাদের কাছে পাঠানো হয়েছে।

আরও দেখুন:
বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন সার্কুলার

সার্কুলারে বলা হয়েছে, গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি-এর কোর ব্যাংকিং সিস্টেম-এর নতুন সংস্করণ সংস্থাপনের কারণে ডাটা মাইগ্রেশনের কার্য সম্পাদনের উদ্দেশ্যে ০১ সেপ্টেম্বর, ২০২৩ হতে ০৫ সেপ্টেম্বর, ২০২৩ তারিখ পর্যন্ত মোট ১২০ ঘন্টা বা ০৫ দিন সকল ব্যাংকিং কার্যক্রম সাময়িক বন্ধ রাখার বিষয়ে ব্যাংকের আবেদনের পরিপ্রেক্ষিতে ব্যাংক কোম্পানী আইন, ১৯৯১ এর ৪৫ ধারায় অর্পিত ক্ষমতাবলে সম্মতি জ্ঞাপন করা হলো।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এ সময় গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি-এর সকল কার্যক্রম বন্ধ থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button