বাংলাদেশ ব্যাংক সার্কুলার

সিস্টেম আপগ্রেডেশনের জন্য এক্সিম ব্যাংক ৭ দিন বন্ধ থাকবে

কোর ব্যাংকিং সফটওয়্যার আপগ্রেডেশনের জন্য বেসরকারি খাতের এক্সিম ব্যাংকের ব্যাংকিং কার্যক্রম আগামী ২৮ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত সাময়িকভাবে বন্ধ রাখার অনুমোদন দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

বুধবার (২০ এপ্রিল, ২০২২২) বাংলাদেশ ব্যাংকের অফ-সাইট সুপারভিশন বিভাগ থেকে এ সংক্রান্ত একটি সার্কুলার (ডিওএস সার্কুলার লেটার নং-১৩) জারি করে বাংলাদেশে কার্যরত তফসিলি ব্যাংকসমূহের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তাদের কাছে পাঠানো হয়েছে।

উক্ত সার্কুলারে বলা হয়েছে, এক্সিম ব্যাংক লিমিটেড এর বিদ্যমান কোর ব্যাংকিং সফটওয়্যার আপগ্রেডেশনের কার্য সম্পাদনের উদ্দেশ্যে ২৮ এপ্রিল ২০২২ রাত ০৮.০০ ঘটিকা হতে ০৫ মে ২০২২ সকাল ১০.০০ ঘটিকা পর্যন্ত ব্যাংকিং কার্যক্রম সাময়িকভাবে বিরত রাখার বিষয়ে উক্ত ব্যাংকের আবেদনে সম্মতি জ্ঞাপন করা হয়েছে।

আরও দেখুন:
বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন সার্কুলার

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এতে আরো বলা হয়েছে, ব্যাংক কোম্পানী আইন, ১৯৯১ এর ৪৫ ধারায় অর্পিত ক্ষমতাবলে এ সম্মতি জ্ঞাপন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button