সাম্প্রতিক ব্যাংক নিউজ

ইউক্লিক সেবা নিয়ে এলো ইউসিবি

বাংলাদেশ ব্যাংকের ই-কেওয়াইসি নীতিমালা অনুসারে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক নিয়ে এসেছে ডিজিটাল কাস্টমার অনবোর্ডিং ইউক্লিক সেবা। এ উদ্যোগের ফলে গ্রাহকরা ঘরে বসেই তাদের চাহিদা ও প্রয়োজনীয়তা সহজেই পূরণ করতে পারবেন বলে জানিয়েছে ইউসিবি।

ইউক্লিকের মাধ্যমে ১৮ বছর বা তদূর্ধ্ব যেকোনো বাংলাদেশি নাগরিক তার বৈধ জাতীয় পরিচয়পত্র ব্যবহার করে যেকোনো সময় যেকোনো স্থান হতে অতি অল্প সময়ে এবং সহজেই ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে অ্যাকাউন্ট খুলতে পারবেন। ব্রাঞ্চে না এসেও শুধুমাত্র ইউক্লিকের মাধ্যমে একজন গ্রাহক অ্যাকাউন্ট খুলতে পারবেন।

একই সঙ্গে সক্রিয় করার মাধ্যমে এটি নিয়মিত ব্যবহার করতে পারবেন। গ্রাহক নিজেই তার অ্যাকাউন্ট খোলার সঙ্গে সঙ্গে একই অ্যাপের মাধ্যমে ইনিশিয়াল ডিপোজিটও করতে পারবেন।

ইউক্লিক এখন ওয়েব ভার্সনের পাশাপাশি মোবাইল অ্যাপ দিয়েও ব্যবহার করা যাবে। ইউক্লিক অ্যাপটি ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

আরও দেখুন:
◾ পূবালী ব্যাংকের নতুন এমডি শফিউল আলম খান চৌধুরী
◾ ব্যাংক কর্মকর্তা মোরশেদকে আত্মহত্যায় বাধ্য করা হয়েছে
◾ ৮ দিন বন্ধ থাকবে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান
◾ অ্যাকাউন্ট মেইনটেন্যান্স ফি বছরে একবারের বেশি নয়
◾ সিএমএসএমই প্যাকেজ থেকে ঋণ দেয়ার সময় বাড়ল
◾ কর্মস্থলে থাকতে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের কড়া নির্দেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button