ট্রাস্ট ব্যাংক জব সার্কুলার

ট্রাস্ট ব্যাংক অ্যাসিস্ট্যান্ট অফিসার (চুক্তিভিত্তিক) নিয়োগ বিজ্ঞপ্তি

ট্রাস্ট ব্যাংক অ্যাসিস্ট্যান্ট অফিসার (চুক্তিভিত্তিক) নিয়োগ বিজ্ঞপ্তি- ট্রাস্ট ব্যাংক লিমিটেড (Trust Bank Limited) বাংলাদেশের সেনা কল্যাণ সংস্থা (আর্মি ওয়েল ফেয়ার ট্রাস্ট) কর্তৃক পরিচালিত বেসরকারী মালিকানাধীন একটি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটির ইঞ্জিনিয়ারিং অ্যান্ড রিয়েল এস্টেট (ইএন্ডআরইডি) বিভাগে “অ্যাসিস্ট্যান্ট অফিসার (চুক্তিভিত্তিক)” পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আগামী ২৫ জানুয়ারি, ২০২৪ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নামঃ অ্যাসিস্ট্যান্ট অফিসার (চুক্তিভিত্তিক)
✓ বিভাগ: ইঞ্জিনিয়ারিং অ্যান্ড রিয়েল এস্টেট (ইএন্ডআরইডি)।
✓ পদ সংখ্যা: ১টি৷
✓ চাকরির ধরণ: চুক্তিভিত্তিক ও অস্থায়ী।
✓ প্রার্থীর ধরণ: নারী ও পুরুষ উভয়েই৷
✓ কর্মস্থল: বাংলাদেশের যে কোনো স্থানে।
✓ কর্মক্ষেত্র: অফিসে।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের জব সার্কুলার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ
✓ ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং।
✓ প্রাসঙ্গিক ক্ষেত্রে ন্যূনতম ২ থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
✓ BOQ প্রস্তুতির অভিজ্ঞতা এবং একই মূল্যায়ন থাকতে হবে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

অন্যান্য শর্তাবলীঃ
✓ অটোক্যাড, থ্রিডি ড্রয়িং এবং এমএস অফিস (বিশেষ করে এমএস ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ার পয়েন্ট) এর সাথে কাজ করার পর্যাপ্ত জ্ঞান/ অভিজ্ঞতা থাকতে হবে।
✓ চমৎকার বিশ্লেষণাত্মক দক্ষতার সাথে বিশদের প্রতি দৃঢ় মনোযোগ থাকতে হবে।
✓ ইংরেজিতে ভাল লিখিত এবং মৌখিক যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

বেতন ও ভাতাঃ
✓ মাসিক বেতন- কোম্পানির নীতি অনুযায়ী।
✓ এছাড়া ব্যাংকের নিয়ম অনুসারে আকর্ষনীয় ভাতা এবং তৎসহ সকল সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি
বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। আগ্রহী প্রার্থীদেরকে নিম্নোক্ত লিংকের মাধ্যমে আবেদন করার জন্য বলা যাচ্ছে।
সার্কুলারটি দেখতে ক্লিক করুন- এখানে
সরাসরি আবেদন করতে ক্লিক করুন- এখানে

আবেদনের শেষ তারিখঃ
✓ ২৫ জানুয়ারি, ২০২৪।

সোর্সঃ ট্রাস্ট ব্যাংক লিমিটেড

About Trust Bank Limited:
Trust Bank Limited is one of the leading private commercial banks having a spread network of 114 branches & SME centers, 242 ATM Booths and 140 POS in 114 Branches across Bangladesh and plans to open more branches to cover the important commercial areas in Dhaka, Chattogram, Sylhet and other areas in 2022.

The bank, sponsored by the Army Welfare Trust (AWT), is the first of its kind in the country. With a wide range of modern corporate and consumer financial products Trust Bank has been operating in Bangladesh since 1999 and has achieved public confidence as a sound and stable bank.

ডিসক্লেইমারঃব্যাংকিং নিউজ’ চাকরি প্রদানকারী কোন সংস্থা বা প্রতিষ্ঠান নয়। ‘ব্যাংকিং নিউজ’-এর ওয়েবসাইট, ফেসবুক পেজফেসবুক গ্রুপে প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি/ যেকোনো ধরণের চাকরির তথ্য বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় ‘ব্যাংকিং নিউজ’-এর নয়। চাকরি প্রত্যাশী প্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া যাচ্ছে। বিস্তারিত দেখতে ক্লিক করুন- এখানে

ট্রাস্ট ব্যাংক লিমিটেড (Trust Bank Limited) বাংলাদেশের বেসরকারী ব্যাংকগুলোর মধ্যে অন্যতম। এটি বাংলাদেশ আর্মি ওয়েল ফেয়ার ট্রাস্ট তথা সেনাবাহিনী কর্তৃক পরিচালিত একটি বেসরকারী মালিকানার বাণিজ্যিক ব্যাংক। এই ব্যাংকটি ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত হয়। এর সদরদপ্তর ৩৬, দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা, বাংলাদেশে অবস্থিত। ব্যাংকটির বর্তমানে ১১৪টি শাখা ও এসএমই সেন্টার, ২৪২টি এটিএম বুথ এবং ১৪০টি পিওএস সেন্টার রয়েছে।

প্রতিষ্ঠার দুই দশকে দেশের বেসরকারি খাতের প্রথম সারির ব্যাংক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছে ট্রাস্ট ব্যাংক। এ ব্যাংকের সবচেয়ে বড় অর্জন হলো করপোরেট গভর্ন্যান্স। ব্যাংকিংয়ের সব রীতি-নীতি পরিপালন করেই ট্রাস্ট ব্যাংক চলছে। করপোরেট, এসএমই ও রিটেইল ব্যাংকিংয়ে সমান গুরুত্ব দিয়ে ব্যাংকটি সামনে এগোচ্ছে। পাশাপাশি ইসলামী ব্যাংকিংয়ের সম্প্রসারণেও জোর দেয়া হচ্ছে। ডিজিটাল ও আধুনিক ব্যাংকিংয়ের প্রায় সব সেবাই ট্রাস্ট ব্যাংক চালু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button