ব্যাংক জব সার্কুলার

ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সতর্কতা

ব্যাংকিং নিউজ’-এর ওয়েবসাইট, ফেসবুক পেজফেসবুক গ্রুপে স্বাগতম। ব্যাংকে চাকরি প্রত্যাশী প্রার্থীদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ‘ব্যাংকিং নিউজ’ চাকরি প্রদানকারী কোন সংস্থা বা প্রতিষ্ঠান নয়। ‘ব্যাংকিং নিউজ’-এর ওয়েবসাইট, ফেসবুক পেজফেসবুক গ্রুপে প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি/ যেকোনো ধরণের চাকরির তথ্য বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় ‘ব্যাংকিং নিউজ’-এর নয়। সুতরাং ব্যাংকে চাকরি প্রত্যাশী প্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য নিম্নোক্ত পরামর্শ দেওয়া যাচ্ছে।

? আমরা বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলো আমাদের ওয়েবসাইট, ফেসবুক পেজ ও ফেসবুক গ্রুপের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরি। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিগুলো থেকে আপনার যোগ্যতা ও পছন্দ অনুযায়ী চাকরির জন্য সরাসরি সংশ্লিষ্ট ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আরও দেখুন:
◾ বিভিন্ন ব্যাংকের জব সার্কুলার

? চাকরি প্রত্যাশী প্রার্থীদের চাকরিতে আবেদনের পূর্বে সংশ্লিষ্ট ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের চাকরি সম্পর্কে বিস্তারিত জেনে ও বুঝে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

? প্রতারকচক্র কর্তৃক চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভন/ ফাঁদে পা না দেওয়ার জন্য ব্যাংকে চাকরি প্রত্যাশী প্রার্থীদের প্রতি অনুরোধ জানানো যাচ্ছে।

? চাকরির নিয়োগ নিয়ে দালাল বা প্রতারক চক্রের প্রলোভনে প্রলুব্ধ হয়ে কোনো প্রকার অর্থ লেনদেন না করার জন্য ব্যাংকে চাকরি প্রত্যাশী প্রার্থীদের অনুরোধ জানানো যাচ্ছে।

? সর্বোপরি চাকরিতে আবেদন করার সময় (আবেদনের আগে অথবা পরে) কোনো ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান যদি আপনার সাথে কোনো আর্থিক লেনদেন অথবা অনিয়ম/ প্রতারণা করে তার জন্য ‘ব্যাংকিং নিউজ বাংলাদেশ’কে কোনো ভাবেই দায়ী করা যাবে না।

ব্যাংকিং নিউজ’-এর সাথে থাকার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button