ব্যাংক নির্বাহী

হেলাল আহমেদ ব্যাংক এশিয়ার স্বতন্ত্র পরিচালক পুনর্নির্বাচিত

ব্যাংক এশিয়া লিমিটেডের পরিচালনা পর্ষদ সম্প্রতি অনুষ্ঠিত ৫০০তম বোর্ড সভায় হেলাল আহমেদ চৌধুরীকে আরও তিন বছরের জন্য স্বতন্ত্র পরিচালক হিসেবে পুনর্নির্বাচিত করেছেন, যা নিয়ন্ত্রক সংস্থা কর্তৃক অনুমোদিত হয়েছে।

তিনি একজন সুপরিচিত ব্যাংকার যার প্রায় সাড়ে চার দশকের ব্যাংকিং অভিজ্ঞতা রয়েছে। তিনি সুপারিওর সার্ভিস পরীক্ষার মাধ্যমে ১৯৭৭ সালে পূবালী ব্যাংকে প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করেন এবং একই ব্যাংকে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (২০০৬-২০১৪) পদে উন্নীত হন যা তার পেশাগত জীবনের একটি অন্যতম রেকর্ড।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

তিনি বাংলাদেশ ইনস্টিটিউট অফ ব্যাংক ম্যানেজমেন্টের (বিআইবিএম) একজন সুপারনিউমারি অধ্যাপক ও একজন বোর্ড সদস্য এবং অ্যাসোসিয়েশন অফ ব্যাংকার্স, বাংলাদেশের (আইবিবি) বোর্ড সদস্য ও ভাইস চেয়ারম্যান ছিলেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button