ব্যাংক নির্বাহী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের এএমডি হলেন এস এম জাফর

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের নতুন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হিসেবে নিয়োগ পেয়েছেন এস এম জাফর। এর আগে তিনি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে কর্মরত ছিলেন।

রোববার (৩০ অক্টোবর) ব্যাংকের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। এস এম জাফর শিক্ষানবিশ কর্মকর্তা হিসেবে ১৯৮৫ সালে আরব বাংলাদেশ ব্যাংকে যোগদানের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন।

ব্যাংকিং অপারেশন, বিশেষ করে বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য ও বিপণন কার্যক্রমে তার দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। তিনি স্থানীয় ও আন্তর্জাতিক অনেক প্রতিষ্ঠান থেকে ব্যাংকিং বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

একই সঙ্গে দেশে ও বিদেশে অনুষ্ঠিত ব্যাংকিং ও আর্থিক খাতসংশ্লিষ্ট বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন। এস এম জাফর ব্যবসা প্রশাসনে স্নাতক ডিগ্রি লাভ করেছেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button