সোশ্যাল ইসলামী ব্যাংক জব

সোশ্যাল ইসলামী ব্যাংক অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) নিয়োগ বিজ্ঞপ্তি

সোশ্যাল ইসলামী ব্যাংক অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) নিয়োগ বিজ্ঞপ্তি- সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি (এসআইবিপিএলসি)- Social Islami Bank PLC (SIBPLC) দেশের বেসরকারি খাতের শরিয়াহ্ ভিত্তিক একটি ইসলামী ব্যাংক। ব্যাংকটিতে ‘অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আগামী ০৮ ফেব্রুয়ারি, ২০২৪ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নামঃ অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)
✓ পদসংখ্যা: নির্ধারিত নয়।
✓ চাকরির ধরন: ফুল টাইম ও স্থায়ী।
✓ প্রার্থীর ধরণ: নারী ও পুরুষ উভয়েই৷
✓ কর্মস্থল: বাংলাদেশের যে কোনো স্থানে।
✓ কর্মক্ষেত্র: অফিসে।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের জব সার্কুলার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ
✓ ইউজিসি অনুমোদিত যে কোনো পাবলিক বা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক অথবা সমমানের ডিগ্রি থাকতে হবে।
✓ শিক্ষা জীবনের কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি/ বিভাগ বা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
✓ এসএসসি ও এইচএসসি-এর ক্ষেত্রে সিজিপিএ ২.০০-এর নিচে এবং সিজিপিএ ২.২৫ ( সিজিপিএ স্কেল- ৪.০০) অথবা স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রির ক্ষেত্রে সিজিপিএ ২.৮১৩ ( সিজিপিএ স্কেল- ৫.০০) তৃতীয় শ্রেণি/ বিভাগ হিসেবে গণ্য হবে।
✓ অভিজ্ঞতার প্রয়োজন নেই।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

অন্যান্য শর্তাবলীঃ
✓ বয়স (৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখ অনুযায়ী): সর্বোচ্চ ৩০ বছর।
✓ প্রার্থীদের বয়সের প্রমাণ হিসাবে এসএসসি/ সমমানের পরীক্ষার মূল সার্টিফিকেট উপস্থাপন করতে হবে।
✓ বয়স প্রমাণের জন্য কোনো হলফনামা গ্রহণ করা হবে না।
✓ বিদেশী ডিগ্রির ক্ষেত্রে সমতা সনদ জমা দিতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধাঃ
✓ প্রয়োজনীয় যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে।
✓ বাছাই প্রক্রিয়া সম্পন্ন করার জন্য কেবলমাত্র লিখিত পরীক্ষায় যোগ্য প্রার্থীদের ভাইভার জন্য ডাকা হবে।
✓ নির্বাচিত প্রার্থীদের ০১ (এক) বছর সময়কালের জন্য “অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)” হিসেবে নিয়োগ দেওয়া হবে৷
✓ মাসিক সর্বসাকুল্যে বেতন হবে- ২৬,০০০ টাকা।
✓ প্রবেশন পিরিয়ড সফলভাবে সমাপ্তির পরে ব্যাংকের নিয়মিত বেতনের আওতায় “অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)” হিসাবে নিশ্চিত হবে। তখন মোট মাসিক বেতন হবে- ৩৬,০০০ টাকা।

আবেদন পদ্ধতি
কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা ও সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। সোশ্যাল ইসলামী ব্যাংক কোনো কারণ দর্শানো ছাড়াই যে কোনো আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।
অসম্পূর্ণ, হার্ড কপি এবং ই-মেইল এ আবেদন গ্রহণ করা হবে না। যে কোনো অসম্পূর্ণ তথ্য এবং যে কোনো প্ররোচনাকে অযোগ্যতা হিসাবে বিবেচনা করা হবে।
লিখিত পরীক্ষা ও ভাইভাতে উপস্থিত হওয়ার জন্য কোন প্রকার টিএ/ ডিএ দেওয়া হবে না।
সার্কুলারটি দেখতে ও আবেদন করতে ক্লিক করুন- এখানে

আবেদনের শেষ তারিখঃ
✓ ০৮ ফেব্রুয়ারি, ২০২৪।

সোর্সঃ সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি (SIBPLC)

About Social Islami Bank PLC (SIBPLC):
Social Islami Bank PLC (SIBPLC) a leading second generation progressive Islami Shariah Based Private Commercial Bank in Bangladesh, has built up an excellent reputation in the banking industry by achieving steady growth, providing personalized and customer friendly banking services to its clients in a responsive and technology based environment.

The Bank follows the Best-fit Approach in hiring talents. SIBL is looking for creative, dynamic, forward looking, proactive, result oriented, self–motivated and talented individuals having assertive leadership quality & thus inviting application from Bangladeshi citizens for the position of “Assistant Officer (Cash)”.

ডিসক্লেইমারঃব্যাংকিং নিউজ’ চাকরি প্রদানকারী কোন সংস্থা বা প্রতিষ্ঠান নয়। ‘ব্যাংকিং নিউজ’-এর ওয়েবসাইট, ফেসবুক পেজফেসবুক গ্রুপে প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি/ যেকোনো ধরণের চাকরির তথ্য বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় ‘ব্যাংকিং নিউজ’-এর নয়। চাকরি প্রত্যাশী প্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া যাচ্ছে। বিস্তারিত দেখতে ক্লিক করুন- এখানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button